Advertisement
১৬ মে ২০২৪
Recruitment in AIIMS Kalyani

এমস কল্যাণীতে জুনিয়র রেসিডেন্ট নিয়োগ, শূন্যপদ ৪৫টি

মোট শূন্যপদ ৪৫টি। এর মধ্যে ১৮টি সাধারণ বিভাগের প্রার্থীদের জন্য। বাকি পদগুলি সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য।

AIIMS Kalyani

এমস কল্যাণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৩১
Share: Save:

কল্যাণীর অখিল ভারতীয় আয়ুর্বিজ্ঞান সংস্থান (অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সস)-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

জুনিয়র রেসিডেন্ট পদে নেওয়া হবে কর্মী। মোট শূন্যপদ রয়েছে ৪৫টি। এর মধ্যে ১৮টি সাধারণ বিভাগের প্রার্থীদের জন্য। বাকি পদগুলি সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য। বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা তৎসহ গ্রেড পে ৫৪০০ টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। প্রার্থীর বয়স ৩৩ বছরের মধ্যে হতে হবে। বাকি যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখা যেতে পারে।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ১৯ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। তবে, প্রার্থীদের আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় সকাল ৯টার মধ্যে পৌঁছে যেতে হবে। আবেদনপত্র ডাউনলোড করার জন্য প্রথমে এমস কল্যাণীর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকেই আবেদনপত্র ডাউনলোড করা যাবে। ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এমস কল্যাণীর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE