Advertisement
০৭ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2023

এমস কল্যাণীতে ৭৪টি শূন্যপদে কর্মী নিয়োগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

নিযুক্তদের বেতনক্রমের হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা। এ ছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৫৪০০ টাকা।

AIIMS Kalyani

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৬:২০
Share: Save:

চিকিৎসকদের জন্য সুখবর! কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগে নিয়োগ করা হবে চিকিৎসকদের। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগের জন্য নিয়োগ হবে জুনিয়র রেসিডেন্ট (নন-অ্যাকাডেমিক) পদে। মোট শূন্যপদ রয়েছে ৭৪টি। এই পদে প্রার্থীদের প্রথমে ছ’মাসের জন্য নিয়োগ করা হলেও পরে কাজের ভিত্তিতে মেয়াদ বাড়তে পারে। এই পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩৩ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৫৪০০ টাকা।

আবেদনের জন্য প্রার্থীদের ন্যাশনাল মেডিক্যাল কাউন্সিল (এনএমসি) স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রির পর ইন্টার্নশিপ সম্পূর্ণ করার শংসাপত্র থাকতে হবে। এর পাশাপাশি যে কোনও রাজ্য মেডিক্যাল কাউন্সিল প্রদত্ত রেজিস্ট্রেশন থাকাও বাঞ্ছনীয়।

আগামী ১৭ নভেম্বর সকাল ১০টা থেকে প্রতিষ্ঠানে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওইদিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে প্রার্থীদের সকাল ৯টার মধ্যে উপস্থিত হতে হবে। নথি যাচাইকরণ শুরু হবে সকাল সাড়ে ৯টা থেকে। এই পদে আবেদনের জন্য অসংরক্ষিত শ্রেণিভুক্তদের ১০০০ টাকা জমা দিতে হবে। এই আবেদনমূল্যের রসিদও ইন্টারভিউয়ের দিন সঙ্গে নিয়ে আসতে হবে প্রার্থীদের। নিয়োগের শর্তাবলি এবং বাকি তথ্যের জন্য আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE