Advertisement
০৭ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2023

এমস কল্যাণীতে আইসিএমআরের গবেষণা প্রকল্পে কাজের সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

সিনিয়র প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট ১ পদে নিযুক্তদের মাসিক সাম্মানিকের পরিমাণ হবে যথাক্রমে ৩০,৬০০ টাকা এবং ১৯,৬২০ টাকা।

AIIMS Kalyani

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৬:৪৮
Share: Save:

একটি কেন্দ্রীয় গবেষণা প্রকল্পে কর্মখালি কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ। সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে সেই সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদগুলিতে নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীদের আবেদন জানাতে হবে অনলাইনে, যা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

প্রতিষ্ঠানের যে গবেষণা প্রকল্পের জন্য এই নিয়োগ, সেটির নাম ‘ইনসিডেন্স অ্যান্ড স্পেকট্রাম অফ স্পোর্টস ইনজুরি ইন অ্যাডোলেসেন্ট অ্যান্ড ইয়ুথ ফুটবল প্লেয়ার্স’। প্রকল্পটি কেন্দ্রের ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর আর্থিক সহায়তায় পরিচালিত হবে।

প্রকল্পে নিয়োগ হবে সিনিয়র প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট ১ পদে। দু’টি পদে মোট শূন্যপদ রয়েছে তিনটি। প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট ১ পদটির জন্য বয়ঃসীমা অনূর্ধ্ব ২৮ বছর ধার্য করা হলেও অন্য পদটিতে আবেদন জানাতে প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। সিনিয়র প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট ১-এর পদগুলিতে প্রার্থীদের যথাক্রমে তিন বছর এবং আড়াই বছরের জন্য নিয়োগ করা হবে। এই সময়ে সিনিয়র প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট ১ পদে নিযুক্তদের মাসিক সাম্মানিকের পরিমাণ হবে যথাক্রমে ৩০,৬০০ টাকা এবং ১৯,৬২০ টাকা।

দু’টি পদে আবেদনের জন্যে রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৩ অক্টোবর। এর পর বাছাই প্রার্থীদের নাম ঘোষণা করা হবে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। বাছাই প্রার্থীদের উক্ত পদগুলিতে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE