Advertisement
০২ মে ২০২৪
WB Job Vacancy 2023

স্পেশাল এডুকেটর-সহ আরও পদে কাজের সুযোগ রয়েছে আলিপুরদুয়ারে, রইল বিস্তারিত

স্পেশাল এডুকেটর, সাইন ল্যাঙ্গুয়েজ ইন্টারপ্রেটর, অন্যান্য ভাষার জন্য ইন্টারপ্রেটর, ট্রান্সলেটর পদে নিয়োগ করা হবে কর্মী।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১৬:৪১
Share: Save:

আলিপুরদুয়ার জেলায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

স্পেশাল এডুকেটর, সাইন ল্যাঙ্গুয়েজ ইন্টারপ্রেটর, অন্যান্য ভাষার জন্য ইন্টারপ্রেটর, ট্রান্সলেটর পদে নিয়োগ করা হবে কর্মী। ‘অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অ্যান্ড কালেক্টর’-এর তরফে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদগুলিতে। দিন প্রতি ৫০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। ১ এপ্রিল ’২৩ অনুযায়ী ৫০ বছরের মধ্যে বয়স হতে হবে প্রার্থীদের। তাঁদের পশ্চিমবঙ্গের বাসিন্দা হওয়া প্রয়োজন। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিভাগে সার্টিফিকেট থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’ এবং ‘রিক্রুটমেন্টে’ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া দরকার। আবেদন প্রক্রিয়া শেষ করতে হবে ২১ ডিসেম্বরের বিকেল সাড়ে ৫টার মধ্যে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Govt Job WB Govt Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE