Advertisement
০৩ মে ২০২৪
BMC Recruitment 2024

বিধাননগর পুরনিগমে কর্মখালি, ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে

প্রতিষ্ঠানের তরফে ন্যাশনাল আরবান হেলথ মিশনের জন্য কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে মোট চার জন ব্যক্তি নিয়োগ করা হবে।

Bidhannagar Municipal Corporation.

বিধাননগর পুরনিগম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১৪:৪৯
Share: Save:

বিধাননগর পুরনিগমে কর্মখালি। এই মর্মে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, ন্যাশনাল আরবান হেল্‌থ মিশনের জন্য কর্মী নিয়োগ করা হবে। মাসিক বেতন ২৪,০০০ টাকা। কাজ করতে হবে পার্ট টাইম মেডিক্যাল অফিসার পদে। মোট শূন্যপদ চারটি।

এই পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। বিধাননগর পুরনিগমের তরফে চার জন ব্যক্তির জন্য শূন্যপদ বরাদ্দ করা হয়েছে। ৩১ জানুয়ারি, ২০২৪ অনুযায়ী, প্রার্থীদের বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে।

সংশ্লিষ্ট পদে ইন্টারভিউয়ের মাধ্যমে সরাসরি আবেদনকারীর যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এর জন্য প্রার্থীদের আলাদা করে আবেদনপত্র জমা দিতে হবে না। তবে নির্দিষ্ট দিনে পদপ্রার্থীদের জীবনপঞ্জি, কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথিগুলি সঙ্গে নিয়ে প্রতিষ্ঠানের পৌরভবনে উপস্থিত থাকতে হবে।

এই পদে মোট এক বছরের জন্য কাজ করতে হবে। কাজের চাহিদার ভিত্তিতে পরবর্তীকালে মেয়াদ বৃদ্ধি করা হতে পারে। আগ্রহীদের ১৭ জানুয়ারি বেলা ১২টার আগে ইন্টারভিউয়ে অংশগ্রহণ করার জন্য উপস্থিত হতে হবে। ওই দিনই পদপ্রার্থীদের কর্মজীবন সম্পর্কিত তথ্য যাচাই করে নেওয়া হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও বিষয় জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE