Advertisement
০৩ মে ২০২৪
CNCI Kolkata Recruitment 2024

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মখালি, ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই

হাসপাতালের তরফে সিনিয়র রেসিডেন্ট এবং স্টাইপেন্ডারি ক্লিনিক্যাল অ্যাসোসিয়েটস পদে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উল্লিখিত পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে।

Chittaranjan National Cancer Institute.

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ১৪:৪৯
Share: Save:

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের সার্জিক্যাল অঙ্কোলজি এবং ওরাল অঙ্কোলজি বিভাগের জন্য কর্মী প্রয়োজন। উল্লিখিত পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। তাঁদের কাজ করতে হবে সিনিয়র রেসিডেন্ট এবং স্টাইপেন্ডারি ক্লিনিক্যাল অ্যাসোসিয়েট হিসাবে। শূন্যপদ তিনটি।

সিনিয়র রেসিডেন্ট হিসাবে সার্জিক্যাল অঙ্কোলজি বিষয়ে পোস্ট ডক্টরাল যোগ্যতা অর্জন করেছেন, এমন প্রার্থীকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। বয়স হতে হবে ৩৭ বছরের মধ্যে। মোট ৪৪ দিনের জন্য ওই কাজে বহাল রাখা হবে। তবে কাজের নিরিখে ওই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে। তবে পারিশ্রমিক হিসাবে কত টাকা দেওয়া হবে, তা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি।

স্টাইপেন্ডারি ক্লিনিক্যাল অ্যাসোসিয়েট হিসাবে ইএনটি বিভাগে মাস্টার অফ সার্জারি (এমএস)/ ডিপ্লোমেট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তবে জেনারেল সার্জারি কিংবা ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি বিষয়েও স্নাতকোত্তর যোগ্যতা রয়েছে, এমন প্রার্থীরা আবেদনের সুযোগ পাবেন। আগ্রহীদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। ছ’মাসের জন্য ওই পদে বহাল রাখা হবে, তবে কাজের নিরিখে ওই মেয়াদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই কাজের জন্য প্রতি মাসে ৫০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি নিয়ে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের রাজারহাট ক্যাম্পাসে উপস্থিত থাকতে হবে। ২৯ এপ্রিল সকাল ১১টা থেকে সংশ্লিষ্ট পদের জন্য ইন্টারভিউ শুরু হবে। ওই দিন উল্লিখিত সমস্ত নথি নিয়ে আগ্রহীদের সকাল ১০টার মধ্যে উপস্থিত হতে হবে। সংশ্লিষ্ট পদে নিয়োগের বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CNCI Kolkata WB Govt Job 2024 Kolkata Job Alert
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE