Advertisement
০২ মে ২০২৪
BDL Recruitment 2024

ভারত ডায়নামিক্স লিমিটেডে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

প্রতি মাসে বেতন দেওয়া হবে ৮০ হাজার টাকা থেকে ২ লক্ষ ২০ হাজার টাকার মধ্যে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ৬০ শতাংশ নম্বর-সহ স্নাতক হওয়া প্রয়োজন।

ভারত ডায়নামিক্স লিমিটেড।

ভারত ডায়নামিক্স লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৫:০৪
Share: Save:

কেন্দ্র সরকার অধীনস্থ সংস্থা ভারত ডায়নামিক্স লিমিটেড দিচ্ছে কাজের সুযোগ। সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ডেপুটি জেনারেল ম্যানেজার এবং সিনিয়র ম্যানেজার নিয়োগ করা হবে। ডেপুটি জেনারেল ম্যানেজার পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৮০ হাজার টাকা থেকে ২ লক্ষ ২০ হাজার টাকার মধ্যে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ৬০ শতাংশ নম্বর-সহ স্নাতক হওয়া প্রয়োজন। যদি মাস্টার অফ বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন ডিগ্রি থাকে তা হলে অগ্রাধিকার দেওয়া হবে। ৫২ বছরের মধ্যে বয়স থাকতে হবে। পাশাপাশি সংশ্লিষ্ট বিভাগে অন্তত ১৫ বছর কাজের অভিজ্ঞতা থাকা চাই। সিনিয়র ম্যানেজার পদেও একই বেতন দেওয়া হবে প্রতি মাসে। প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে অন্তত ১২ বছর কাজের অভিজ্ঞতা থাকা চাই। এই দু’টি পদে আবেদনের আরও বিস্তারিত প্রয়োজনীয় তথ্য রয়েছে। সেগুলি জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

আবেদন করবেন কী ভাবে?

প্রার্থীকে প্রথমে ভারত ডায়নামিক্স লিমিটেড-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৩০ এপ্রিলের মধ্যে আবেদনপত্র জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ভারত ডায়নামিক্স লিমিটেড-এর ওয়েবসাইটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bharat Dynamics Limited Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE