Advertisement
১৫ জুন ২০২৪
BHEL Recruitment 2023

ভারত হেভি ইলেকট্রিক্যালস লিমিটেডে চিকিৎসকদের চাকরির সুযোগ, শূন্যপদ কতগুলি?

প্রার্থীদের বয়স ৬৪ বছরের মধ্যে হলেই আবেদন জানাতে পারবেন। দৈনিক কাজের সময় হবে ছ’ঘণ্টা।

ভারত হেভি ইলেকট্রিক্যালস লিমিটেড।

ভারত হেভি ইলেকট্রিক্যালস লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৮:১৫
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা ভারত হেভি ইলেকট্রিক্যালস লিমিটেড (ভেল)-এ বিভিন্ন পদে প্রার্থী নিয়োগ করা হবে। খুব সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। আংশিক সময়ের মেডিক্যাল পরামর্শদাতা নিয়েগ করা হবে। বিভিন্ন পদে ইন্টারভিউয়ের মাধ্যমেই হবে এই নিয়োগ।

সংস্থায় নিয়োগ হবে অর্থপেডিক সার্জেন, জেনারেল সার্জেন, ফিজিশিয়ান, পেডিয়াট্রিশিয়ান এবং জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদে। মোট শূন্যপদের সংখ্যা ১০। প্রার্থীদের বয়স ৬৪ বছরের মধ্যে হলেই আবেদন জানাতে পারবেন। দৈনিক ছ’ঘণ্টা কাজের ‘ডিউটি’ থাকবে নিযুক্তদের। এর মধ্যে যদি দৈনিক দু’ঘণ্টার বেশি কাজ করতে হয়, তাহলে এমডি/ এমএস/ ডিএনবি যোগ্যতাসম্পন্নদের প্রতি ঘণ্টায় ৫৩০ টাকা, পিজি ডিপ্লোমা যোগ্যতাসম্পন্নদের প্রতি ঘণ্টায় ৪৬০ টাকা এবং এমবিবিএস ডিগ্রি-সহ এক বছরের পেশাদারি অভিজ্ঞতাসম্পন্নদের প্রতি ঘণ্টায় ৩৫০ টাকা দেওয়া হবে। এ ছাড়াও মিলবে যাতায়াত খরচ বাবদ মাসিক ৪৫০০ টাকা অথবা ৬০০০ টাকা। প্রাথমিক ভাবে এক বছরের জন্য হরিদ্বারের হাসপাতালে নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ বেড়ে আরও তিন বছর হতে পারে।

প্রার্থীদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই) স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে এমবিবিএস/ এমডি/ এমএস/ ডিএনবি/ পিজি ডিপ্লোমা থাকতে হবে। প্রয়োজন রাজ্য বা কেন্দ্রীয় মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশনও। এ ছাড়া প্রার্থীদের মেডিক্যাল ফিটনেস থাকাও জরুরি।

আগ্রহীদের আগামী ৩১ জুলাইয়ের মধ্যে বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে তাঁদের সমস্ত তথ্য জানাতে হবে। এর পর ইন্টারভিউ হবে আগামী ২ এবং ৩ অগস্ট সকাল ৯টা থেকে সাড়ে ১২টার মধ্যে। নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্যের জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE