Advertisement
২৫ জুলাই ২০২৪
NCL Recruitment 2023

নর্দার্ন কোলফিল্ডস লিমিটেডে প্রশিক্ষণের সুযোগ, রয়েছে ৭০০ শূন্যপদ

প্রার্থীদের নথি যাচাইয়ের পর নিয়োগ হবে স্নাতক বা ডিপ্লোমায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৭:৪৫
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা কোল ইন্ডিয়া লিমিটেডের সহায়ক সংস্থা নর্দার্ন কোলফিল্ডস লিমিটেড (এনসিএল)-এ বিপুল সংখ্যক শিক্ষানবিশ নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। অনলাইনে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস (শিক্ষানবিশ) এবং টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস (শিক্ষানবিশ) পদে। সব মিলিয়ে মোট শূন্যপদের সংখ্যা ৭০০। প্রার্থীদের উত্তরপ্রদেশ এবং মধ্যপ্রদেশ অঞ্চলের জন্য নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ২৬ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। প্রার্থীদের এক বছরের জন্য প্রশিক্ষণ দেওয়া হবে। প্রশিক্ষণকালে প্রার্থীদের মাসিক বৃত্তির পরিমাণ হবে ৮০০০/ ৯০০০ টাকা।

কম্পিউটার অ্যাপ্লিকেশন, ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন, কমার্স, সায়েন্স, ফার্মেসি, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, মাইনিং ইঞ্জিনিয়ারিং এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক বা ডিপ্লোমা থাকলেই আবেদন করা যাবে।

প্রার্থীদের নথি যাচাইয়ের পর নিয়োগ হবে স্নাতক বা ডিপ্লোমায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে। আগ্রহীরা সংস্থার ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে পারবেন। আবেদনের জানানোর সময়সীমা ২০ জুলাই থেকে ৩ অগস্ট। বাছাই প্রার্থীদের প্রশিক্ষণ শুরুর সম্ভাব্য তারিখ ২১ অগস্ট। এই বিষয়ে বিশদ জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE