Advertisement
০৫ মে ২০২৪
Kalyani University Recruitment 2023

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে ইন্টার্ন নেওয়া হবে ইন্টারভিউয়ের মাধ্যমে, কোন বিভাগে নিয়োগ?

আবেদনের জন্য প্রার্থীদের বিজ্ঞানের যে কোনও বিষয়ের স্নাতকোত্তরের পড়ুয়া হতে হবে।

কল্যাণী বিশ্ববিদ্যালয়।

কল্যাণী বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৮:৩০
Share: Save:

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে রয়েছে ইন্টার্নশিপের সুযোগ। সেই মর্মে সোমবার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে। একটি গবেষণামূলক কাজের জন্যই নিয়োগ করা হবে প্রার্থীদের। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের জন্য এই নিয়োগ। ‘স্টুডেন্ট ইন্টার্ন’ হিসাবে একজনকেই নেওয়া হবে বিশ্ববিদ্যালয়ে। ইন্টার্নশিপ চলবে অগস্ট থেকে সেপ্টেম্বর পর্যন্ত। দু’মাসের ইন্টার্নশিপে নিযুক্তদের মাসিক বৃত্তি দেওয়া হবে ৫০০০ টাকা করে।

গণিত বিভাগের গবেষণা প্রকল্পটির নাম- ‘ইন্টেগ্রিলিটি অ্যাসপেক্টস অ্যান্ড এগজ্যাক্ট সলিউশনস অফ সার্টেন ননলিনিয়ার এভোলিউশন ইকুয়েশনস’। গবেষণা প্রকল্পটি কেন্দ্রের বিজ্ঞান এবং প্রযুক্তি বিভাগের সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ডের (সার্ব) আর্থিক সহায়তায় পরিচালিত হবে। বিভাগীয় প্রফেসর অমিয় দাস গবেষণার তত্ত্বাবধানের দায়িত্বে থাকবেন।

আবেদনের জন্য প্রার্থীদের বিজ্ঞানের যে কোনও বিষয়ের স্নাতকোত্তরের পড়ুয়া হতে হবে।

নিয়োগের ইন্টারভিউ হবে আগামী ১৯ জুলাই দুপুর ১টা নাগাদ। ওইদিন সমস্ত নথি-সহ প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ে উপস্থিত হতে হবে। এই বিষয়ে সমস্ত তথ্য আরও বিস্তারিত জানার জন্য প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE