Advertisement
১৯ মে ২০২৪
WB Health Recruitment 2024

বীরভূম জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

মোট শূন্যপদ রয়েছে ১৫টি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২১ থেকে ৬৭ বছরের মধ্যে থাকতে হবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৫৯
Share: Save:

বীরভূম জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

একাধিক বিভাগে মেডিক্যাল অফিসার এবং স্পেশালিস্ট নিয়োগ করা হবে। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে কর্মীদের। মোট শূন্যপদ রয়েছে ১৫টি। মেডিক্যাল অফিসার মাসে ৬০ হাজার টাকা বেতন পাবেন। স্পেশালিস্টরা পাবেন তিন হাজার টাকা/ প্রতি দিন অনুযায়ী। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২১ থেকে ৬৭ বছরের মধ্যে থাকতে হবে। মেডিক্যাল অফিসার পদে আবেদনের ক্ষেত্রে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, ওয়েস্টবেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনে নাম নথিভুক্ত থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ৬ মার্চ সকাল সাড়ে ১০টার মধ্যে প্রার্থীদের পৌঁছে যেতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। তবে, তার আগে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। তার জন্য প্রথমে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় সঙ্গে রাখা দরকার।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE