Advertisement
০২ মে ২০২৪
BECIL Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা বেসিলের তরফে কর্মী নিয়োগ চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে

এই পদে প্রার্থীদের নিয়োগ হবে পরীক্ষা অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে। বাছাই প্রার্থীদের যথা সময়ে ইন্টারভিউয়ের দিন ক্ষণ জানানো হবে।

Chittaranjan National Cancer Institute

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৭:৩৬
Share: Save:

স্নাতকোত্তীর্ণ পড়ুয়াদের চাকরির সুযোগ রয়েছে রাষ্ট্রায়ত্ত সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এ। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এর জন্য এই নিয়োগ। আগ্রহীরা এর জন্য অনলাইনেই আবেদন জানাতে পারবেন।

সংস্থায় নিয়োগ হবে কর্পোরেট অ্যাসিস্ট্যান্ট (ওপিডি) পদে। শূন্যপদ রয়েছে দু’টি। নিযুক্তদের পারিশ্রমিক বাবদ প্রতি মাসে ২১,৫০০ টাকা দেওয়া হবে।

আবেদনের জন্য প্রার্থীদের যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। একইসঙ্গে কোনও হসপিট্যাল ইনশিয়োরেন্স বা কর্পোরেট ডেস্কে কাজের তিন বছরের অভিজ্ঞতাও থাকতে হবে। নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে স্থানীয় বাসিন্দা এবং একই বিভাগ/ সমগোত্রীয় বিভাগে ইতিমধ্যেই কর্মরতদের।

এই পদে প্রার্থীদের নিয়োগ হবে পরীক্ষা অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে। বাছাই প্রার্থীদের যথা সময়ে ইন্টারভিউয়ের দিন ক্ষণ জানানো হবে। তবে সবার আগে আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে এই পদে আবেদন জানাতে হবে। জমা দিতে হবে সমস্ত প্রয়োজনীয় নথি। এ ছাড়াও আবেদনমূল্য বাবদ মহিলা, জেনারেল, ওবিসি, এক্স-সার্ভিসম্যান ক্যাটাগরিভুক্তদের ৮৮৫ টাকা এবং এসসি/ এসটি, অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া এবং বিশেষ ভাবে সক্ষম প্রার্থীদের ৫৩১ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৫ অগস্ট। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE