Advertisement
১৮ মে ২০২৪
Recruitment in BECIL

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসাল্ট্যান্টস ইন্ডিয়া লিমিটেড-এ কর্মখালি, কোন পদে নিয়োগ?

প্রতি মাসে ২৫ থেকে ৩০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। কর্মস্থল মুম্বই।

বেসিলে কাজের সুযোগ।

বেসিলে কাজের সুযোগ। ছবি: প্রতীকী।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৭:৩৭
Share: Save:

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসাল্ট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এ রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে কেন্দ্রীয় সরকার অধীনস্থ এই সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ড্রাইভার পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে ২৫ থেকে ৩০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। মুম্বইতে হবে কর্মস্থল।

কী যোগ্যতা প্রয়োজন?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হতে হবে। ভারত সরকার থেকে প্রাপ্ত ড্রাইভিং লাইসেন্স থাকা চাই। অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। সংশ্লিষ্ট বিভাগে টেকনিক্যাল জ্ঞান থাকা দরকার। প্রার্থীর বয়স ৩৫ বছরের নীচে হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রার্থীকে প্রথমে যেতে হবে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসাল্ট্যান্টস ইন্ডিয়া লিমিটেড-এর ওয়েবসাইটে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের সময় যদি কোনও রকম সমস্যা হয়, তা হলে বিজ্ঞপ্তিতে দেওয়া মেলে যোগাযোগ করা যেতে পারে। ২৭ নভেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। এর পর পরীক্ষা বা ইন্টারভিউয়ের জন্য প্রার্থীদের বেসিল-এর তরফে মেল/ফোন করে জানানো হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কন্সালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Govt Job 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE