Advertisement
২২ মে ২০২৪
Govt Job Recruitment 2023

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে কর্মখালি, বেতন কত?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে। তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার।

ECI Delhi

ইলেকশন কমিশন অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৩৫
Share: Save:

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এ রয়েছে কাজের সুযোগ। সংস্থার তরফে দিল্লির ইলেকশন কমিশন অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বেসিলের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ড্রাইভার নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে এই পদে কাজ করতে হবে। মোট শূন্যপদ রয়েছে তিনটি। প্রতি মাসে ২৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে। পাশপাশি, সঠিক ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। সিনএনজি, পেট্রোল, ডিজেল এবং ইঞ্জিনের কাজের বিভিন্ন বিষয়ে জানা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২৬ সেপ্টেম্বর ২০২৩।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন। বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডি বা ফোন নম্বরেও যোগাযোগ করা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment BECIL Recruitment 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE