Advertisement
০৯ মে ২০২৪
Recruitment in North Bengal University

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে শিক্ষাকর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, কোন কোন পদে চাকরির সুযোগ?

প্রতি মাসে ৩৫,০০০ টাকা বেতন দেওয়া হবে টেকনিক্যাল অফিসার এবং ডকুমেন্টেশন অ্যাসিস্ট্যান্ট পদে নিযুক্তদের।

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়।

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১৭:০৩
Share: Save:

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের একাধিক পদে শিক্ষাকর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে। বিশ্ববিদ্যালয়ের ইউজিসি-হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট সেন্টারে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। নিয়োগ হবে শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে।

নিয়োগ হবে টেকনিক্যাল অফিসার, ডকুমেন্টেশন অ্যাসিস্ট্যান্ট, কম্পিউটার অপারেটর, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, পিওন এবং হস্টেল অ্যাটেন্ডেন্ট পদে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। পিওন এবং হস্টেল অ্যাটেন্ডেন্ট পদে নিযুক্তদের মাসিক বেতন হবে ১৮,৫০০ টাকা। কম্পিউটার অপারেটর এবং জুনিয়র অ্যাসিস্ট্যান্টদের মাসিক বেতন হবে ২৭,৭৫০ টাকা। প্রতি মাসে ৩৫,০০০ টাকা বেতন দেওয়া হবে টেকনিক্যাল অফিসার এবং ডকুমেন্টেশন অ্যাসিস্ট্যান্ট পদে নিযুক্তদের।

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদের জন্য প্রার্থীদের যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি কোনও শিক্ষা প্রতিষ্ঠানে ৪ বছর কম্পিউটারাইজড অফিস ম্যানেজমেন্ট/ ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট/ অ্যাকাউন্টস ইত্যাদির অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া অফিসে উপস্থিত থেকে বা ভার্চুয়ালি অফিসের চিঠিপত্র লেখালিখির অভিজ্ঞতা থাকাও জরুরি। কম্পিউটারে ইংরেজি/ বাংলা/ হিন্দিতে টাইপ করার অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। একই ভাবে অন্য পদগুলির জন্যেও ধার্য করা হয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

আগামী ১৮ এবং ১৯ জুন দুপুর ১২টায় নিয়োগের ইন্টারভিউটি হবে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের মিটিং রুমে। ওই দিন আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে প্রার্থীদের উপস্থিত হতে হবে নির্দিষ্ট সময়ের ২ ঘণ্টা আগে। এই বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE