Advertisement
০৩ মে ২০২৪
Govt Job Recruitment 2023

সেন্টার ফর আর্টিফিশিয়াল ইন্টালিজেন্স অ্যান্ড রোবোটিক্সে চাকরি, কোন পদে নিয়োগ?

বেঙ্গালুরুতে হবে কাজের জায়গা। মোট ফেলোশিপের মেয়াদ দু’ বছর।

সেন্টার ফর আর্টিফিশিয়াল ইন্টালিজেন্স অ্যান্ড রোবোটিক্স।

সেন্টার ফর আর্টিফিশিয়াল ইন্টালিজেন্স অ্যান্ড রোবোটিক্স। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১৫:১৫
Share: Save:

সেন্টার ফর আর্টিফিশিয়াল ইন্টালিজেন্স অ্যান্ড রোবোটিক্স-এ রয়েছে কাজের সুযোগ। ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অরগ্যানাইজেশন (ডিআরডিও)-এর তরফে এই নিয়োগ করা হবে। সেই মর্মে ডিআরডিও এবং ‘এমপ্লয়মেন্ট নিউজ’ পত্রিকায় নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

জুনিয়র রিসার্চ ফেলো নেওয়া হবে। বেঙ্গালুরুতে হবে কাজের জায়গা। মোট ফেলোশিপের মেয়াদ দু’ বছর। আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৮ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ ডেটা সায়েন্স/ ইনফরমেশন সায়েন্স/ আর্টিফিশিয়াল ইন্ট্যালিজেন্সে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারং অথবা ব্যাচেলর অফ টেকনোলজি ডিগ্রি থাকতে হবে। এ ছাড়াও বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সমপন্ন হবে। তবে তার আগে প্রার্থীদের আবেদনপত্র জমা দিতে হবে। তার জন্য প্রথমে ডিআরডিও-এর ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। সেখান থেকে ‘কেরিয়ার’-এ গেলে বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ২১ জুলাই আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। ২৯ জুলাই ইন্টারভিউ হবে। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি-সহ সকাল ৮টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় প্রার্থীদের পৌঁছে যেতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ডিআরডিও-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE