Advertisement
০১ মে ২০২৪
Recruitment in Kalimpong 2023

কালিম্পং জেলায় কাজ করতে চান? কী ভাবে আবেদন করবেন? শূন্যপদ ক’টি?

সম্প্রতি প্রকাশিত একটি নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী, কালিম্পং জেলায় অ্যাকাউন্ট্যান্ট, লোয়ার ডিভিশন ক্লার্ক, সাইকিয়াট্রিক নার্স, অডিয়োলজিস্ট, অডিয়োমেট্রিক অ্যাসিস্ট্যান্ট, ডিস্ট্রিক্ট কনসালট্যান্ট, ডিস্ট্রিক্ট ম্যানেজার, পাবলিক হেল্থ ম্যানেজার পদে কর্মী প্রয়োজন।

Kalimpong Health District.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১২:৩৮
Share: Save:

রাজ্য সরকারের অধীনে কাজের সুযোগ। সম্প্রতি কালিম্পং জেলা প্রশাসনের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, বিভিন্ন কেন্দ্রীয় এবং রাজ্য সরকারি প্রকল্পের অধীনে কর্মী নিয়োগ করা হবে। অ্যাকাউন্ট্যান্ট, লোয়ার ডিভিশন ক্লার্ক, সাইকিয়াট্রিক নার্স, অডিয়োলজিস্ট, অডিয়োমেট্রিক অ্যাসিস্ট্যান্ট, ডিস্ট্রিক্ট কনসালট্যান্ট, ডিস্ট্রিক্ট ম্যানেজার, পাবলিক হেল্থ ম্যানেজার পদে মোট ৯ জন ব্যক্তি প্রয়োজন।

অ্যাকাউন্ট্যান্ট এবং লোয়ার ডিভিশন ক্লার্ক পদে অনূর্ধ্ব ৬২ বছর বয়সি প্রার্থী প্রয়োজন। চুক্তির ভিত্তিতে অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের নিয়োগ করা হবে। কম্পিউটার ব্যবহার করে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। বেতন মাসে ১০,০০০ থেকে ১২,০০০ টাকা।

সাইকিয়াট্রিক নার্স, অডিয়োলজিস্ট এবং অডিয়োমেট্রিক অ্যাসিস্ট্যান্ট পদে উক্ত বিষয়ে স্নাতক, স্নাতকোত্তর কিংবা ডিপ্লোমা অর্জন করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। ২২ থেকে ৪০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। মাসে ১৫,০০০ থেকে ৩০,০০০ টাকা বেতন দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।

ডিস্ট্রিক্ট কনসালট্যান্ট, ডিস্ট্রিক্ট ম্যানেজার, পাবলিক হেল্থ ম্যানেজার পদে রাশিবিজ্ঞান, ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস), ডেন্টাল, নার্সিং, কিংবা হেল্থ ম্যানেজমেন্ট অথবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। স্থানীয় ভাষায় সাবলীল প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। ২২ থেকে ৪০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। লিখিত পরীক্ষা এবং কম্পিউটার টেস্টের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। মাসে ৩৫,০০০ থেকে ৪০,০০০ টাকা বেতন দেওয়া হবে।

অনলাইনে ইমেল মারফত বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র পাঠাতে হবে। ১১ অক্টোবরের আগে প্রার্থীদের যাবতীয় নথি শুধুমাত্র অনলাইনেই জমা দিতে হবে। বাছাই করা প্রার্থীদের নির্ধারিত ফরম্যাটেই চূড়ান্ত ভাবে নিয়োগ করা হবে। অন্যান্য তথ্য জানতে কালিম্পং জেলার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE