Advertisement
১৬ মে ২০২৪
DPL Recruitment 2023

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেডে কর্মখালি, কোন পদে নিয়োগ? পারিশ্রমিকই বা কত?

আবেদনের জন্য স্টেট কাউন্সিল অফ টেকনিক্যাল অ্যান্ড ভোকেশন্যাল এডুকেশন আন্ড স্কিল ডেভেলপমেন্ট স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে সার্ভে ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে।

Durgapur Projects Limited

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১৩:৪৮
Share: Save:

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেডে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

মাইন ম্যানেজার এবং সুপারভাইজ়র পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে উভয় পদে। মাইন ম্যানেজার প্রতি মাসে পারিশ্রমিক পাবেন ৭২,৬০০ টাকা। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠানের থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে আগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সুপারভাইজ়র পদে প্রতি মাসে ৪০ হাজার টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে। আবেদনের জন্য স্টেট কাউন্সিল অফ টেকনিক্যাল অ্যান্ড ভোকেশন্যাল এডুকেশন অ্যান্ড স্কিল ডেভেলপমেন্ট স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে সার্ভে ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। কাজের অভিজ্ঞতা থাকা দরকার। উভয় পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে। উভয় পদের ক্ষেত্রেই বাংলা ভাষা জানা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে দুর্গাপুর প্রজেক্টস লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এরপর বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি মেল করা দরকার। বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে ১৯ অগস্ট ’২৩। ওই দিন থেকে ১৫ দিনের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে দুর্গাপুর প্রজেক্টস লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE