Advertisement
১৮ মে ২০২৪
ONGC Recruitment 2024

ওএনজিসিতে কর্মখালি, প্রতি মাসে ৬৮ হাজার টাকা আয়ের সুযোগ

সংস্থার তরফে জুনিয়র এবং অ্যাসোসিয়েট কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে রেডিয়ো অফিসার হিসাবে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

ongc.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৫:০৩
Share: Save:

অয়েল অ্যান্ড ন্যাচরাল গ্যাস কর্পোরেশন লিমিটেডে কর্মী নিয়োগ। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জুনিয়র এবং অ্যাসোসিয়েট কনসালট্যান্ট হিসাবে তিন জন ব্যক্তিকে নিয়োগ করা হবে। ওই পদে আগে রেডিয়ো অফিসার হিসাবে কাজের অভিজ্ঞতা রয়েছে এবং অন্তত ১০ বছর রেডিয়ো অপারেশন বিভাগে কাজ করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে।

এ ক্ষেত্রে অবসরপ্রাপ্ত রেডিয়ো অফিসাররাও আবেদন জানাতে পারবেন। উল্লিখিত পদে নিযুক্ত ব্যক্তিদের আট ঘন্টা শিফটে কাজ করতে হবে। মোট এক বছরের জন্য ওই পদে বহাল রাখা হবে। তবে কাজের নিরিখে ওই মেয়াদ বৃদ্ধি হলেও হতে পারে। আবেদনকারীদের বয়স ৬৪ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়।

নিযুক্ত ব্যক্তিরা পদের নিরিখে প্রতি মাসে ৪২,০০০ টাকা থেকে শুরু করে ৬৮,০০০ টাকা পর্যন্ত বেতন পেতে পারেন। উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের অনলাইনে ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ইমেল আইডিতে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি পাঠাতে হবে।

এ ছাড়াও ডাকযোগে প্রতিষ্ঠানের চেন্নাইয়ের ঠিকানায় সমস্ত নথি পাঠিয়ে আবেদন জমা দেওয়ার সুযোগ থাকছে। আবেদনপত্র জমা দিতে হবে ৫ এপ্রিল বিকেল ৪টের মধ্যে। কী ভাবে নিয়োগ করা হবে, সেই বিষয়ে সবিস্তার তথ্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2024 ONGC Job Alert 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE