Advertisement
০২ মে ২০২৪
HIDCO Recruitment 2024

সাব অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার নিয়োগ করবে হিডকো, শূন্যপদ ক’টি?

প্রার্থীদের রাজ্য সরকার অধীনস্থ কোনও সংস্থায় অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার পদে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ৬২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

হিডকো।

হিডকো। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২৫
Share: Save:

পশ্চিমবঙ্গ হাউসিং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (হিডকো)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে হিডকোর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে কর্মী। শূন্যপদ রয়েছে দু'টি। তাঁদের চুক্তির ভিত্তিতে এই পদে কাজ করতে হবে। আবেদন করতে পারবেন শুধু মাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই। প্রার্থীদের রাজ্য সরকার অধীনস্থ কোনও সংস্থায় অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার পদে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ৬২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

আবেদনকারীকে তাঁর নাম, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, জন্মতারিখ, কাজের অভিজ্ঞতা-সহ প্রয়োজনীয় নথি জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর (অ্যাডমিন)-এর উদ্দেশে ‘হিডকো ভবন’-এর ঠিকানায় (বিশ্ব বাংলা সরণি, ৩ নম্বর রোটারি, নিউ টাউন, কলকাতা ৭০০১৫৬) পাঠিয়ে দিতে হবে। আবেদনপত্র জমা দেওয়া যাবে ১৬ ফেব্রুয়ারি ২০২৪ বিকেল ৫টা পর্যন্ত। তার পর আর কোনও আবেদনপত্র জমা নেওয়া হবে না।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পশ্চিমবঙ্গ হাউসিং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

HIDCO Job Vacancy WB Govt Job 2024 Govt Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE