Advertisement
১৪ জুন ২০২৪
HAL Recruitment 2023

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে যোগ থেরাপিস্ট পদে নিয়োগ, শূন্যপদ ক’টি?

যোগ থেরাপিস্ট পদে দু’বছর কাজ করতে হবে। অনূর্ধ্ব ৪০ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

Hindustan Aeronautics Limited Building.

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১২:৪২
Share: Save:

যোগ থেরাপিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের জন্য কাজের সুযোগ। হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে যোগ থেরাপিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে। প্রার্থীদের ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে। কী ভাবে আবেদন করা যাবে, কারা আবেদন করতে পারবেন, সেই সংক্রান্ত বিষয়ে রইল বিস্তারিত।

কারা আবেদন করতে পারবেন?

যোগ থেরাপিতে মাস্টার অফ সায়েন্স (এমএসসি) ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের কাছ থেকে আবেদন চাওয়া হয়েছে। শূন্যপদ একটি।

কী ভাবে আবেদন করা যাবে?

প্রার্থীদের হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। সেখানে উল্লিখিত নিয়ম অনুযায়ী আবেদনপত্র তৈরি করতে হবে। সেই আবেদনপত্রের সঙ্গে সমস্ত নথি ডাকযোগে পাঠাতে হবে। অনূর্ধ্ব ৪০ বছর বয়সি প্রার্থীরা আবেদনপত্র পাঠাতে পারবেন।

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং মেধার উপর ভিত্তি করে নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী, এই পদে দু’বছর কাজ করতে হবে। নিযুক্ত প্রার্থীকে সপ্তাহে অন্তত দু’বার ভিজিট করতে হবে। সেই হিসাবেই তাঁকে সাম্মানিক দেওয়া হবে।

বাছাই করা প্রার্থীদের আবেদনের শেষ দিন ১ সেপ্টেম্বর, ২০২৩। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE