Advertisement
১৯ জুলাই ২০২৪
HPCL Recruitment 2024

২৪১টি শূন্যপদে হিন্দুস্থান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেডে কর্মী নিয়োগ

হিন্দুস্থান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেডের তরফে চুক্তির নিরিখে বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য অভিজ্ঞ ব্যক্তিদের বেছে নেওয়া হবে।

Hindustan Petroleum Corporation Limited.

হিন্দুস্থান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৪ ১৭:২৯
Share: Save:

ইঞ্জিনিয়ারিং সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিদের জন্য কাজের সুযোগ। রাষ্ট্রায়ত্ত সংস্থা হিন্দুস্তান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড (এইচপিসিএল)-এ তাঁদের নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে সংস্থার তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

সংস্থায় মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল, ইনস্ট্রুমেন্টেশন, সিভিল, কেমিক্যাল, সিনিয়র অফিসার, টেকনিক্যাল ম্যানেজার, সেলস ম্যানেজার, ডেপুটি জেনারেল ম্যানেজার, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস, কোয়ালিটি কন্ট্রোল অফিসার, আইএস অফিসার এবং আইএস সিকিউরিটি অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট শূন্যপদ ২৪১।

আবেদনকারীদের ইঞ্জিনিয়ারিংয়ের সংশ্লিষ্ট ক্ষেত্রগুলিতে স্নাতকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকতে হবে। এ ছাড়াও বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের কাছ থেকেও আবেদন চাওয়া হয়েছে। অভিজ্ঞতার নিরিখে ২ থেকে ১২ বছর কাজ করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

নিযুক্তদের পদের নিরিখে প্রতি মাসে ৬০ হাজার-২ লক্ষ ৪০ হাজার টাকা বেতনক্রমে পারিশ্রমিক দেওয়া হবে। কম্পিউটার-বেসড টাস্ক, গ্রুপ টাস্ক, পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এর জন্য অনলাইনে আবেদন জমা দিতে হবে ৩০ জুনের মধ্যে। এই বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2024 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE