Advertisement
২৬ মে ২০২৪
ICMR-NIE Recruitment 2023

আইসিএমআর অধীনস্থ সংস্থায় শূন্যপদে কর্মী প্রয়োজন, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের তরফে প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট, প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট পদে অভিজ্ঞ ব্যক্তি প্রয়োজন। ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের বেছে নেওয়া হবে।

Indian Council of Medical Research-National Institute of Epidemiology

আইসিএমআর - ন্যাশনাল ইনস্টিটিউট অফ এপিডেমোলজি। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১২:২৩
Share: Save:

চুক্তির ভিত্তিতে আইসিএমআর অধীনস্থ সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। ওই প্রতিষ্ঠানের ন্যাশনাল ইনস্টিটিউট অফ এপিডেমোলজিতে প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট এবং প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট পদে অভিজ্ঞ ব্যক্তি প্রয়োজন। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রার্থীদের ওয়ান হার্ট: ওয়ান হেল্থ এপিডেমিওলজিক্যাল স্টাডি অন অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স ইন তিরুনেলভেলি, সাউথ ইন্ডিয়া শীর্ষক প্রকল্পের অধীনে কাজ করতে হবে। চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য উল্লিখিত পদে নিয়োগ করা হবে। শূন্যপদ চারটি।

আবেদনকারীদের মাইক্রোবায়োলজি / মেডিক্যাল ল্যাবেরটরি টেকনোলজি / বায়োমেডিক্যাল সায়েন্সেস বিষয়ে স্নাতকোত্তর এবং পিএইচডি ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তবে উল্লিখিত বিষয়ে ডক্টরাল কিংবা পোস্ট ডক্টরাল ডিগ্রি থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের গবেষণাগারে কাজ করার অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

আগ্রহী প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৪০ বছর হতে হবে। নিযুক্ত ব্যক্তিরা মাসে পদের নিরিখে ২৮ হাজার থেকে ৫৬ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। প্রাথমিক ভাবে তিন থেকে ছ’মাসের জন্য নিয়োগ করা হবে। পরবর্তীকালে কাজের মেয়াদ বাড়লেও বাড়তে পারে। প্রার্থীদের ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আগ্রহীদের ২৫ সেপ্টেম্বর, ১১ এবং ১২ অক্টোবর ওয়াক ইন ইন্টারভিউয়ের জন্য আইসিএমআর - ন্যাশনাল ইনস্টিটিউট অফ এপিডেমোলজিতে উপস্থিত থাকতে হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE