Advertisement
০৩ মে ২০২৪
IIEST Shibpur Recruitment 2023

শিবপুর আইআইইএসটিতে কর্মখালি, কোন পদে, কত বেতনে নিয়োগ?

স্ক্রিনিং টেস্ট/ প্রেজ়েন্টেশন/ ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে।

IIEST, Shibpur

আইআইইএসটি, শিবপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৬
Share: Save:

পূর্বতন শিবপুর বিই কলেজ তথা বর্তমান ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি)-তে উচ্চপদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। ইতিমধ্যেই এর জন্য অফলাইন এবং অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

প্রতিষ্ঠানে নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার পদে। শূন্যপদ রয়েছে দু’টি। গ্রুপ ‘এ’-র এই পদে আবেদন জানাতে প্রার্থীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়া গ্রেড পে বাবদ মিলবে ৫৪০০ টাকা।

আবেদন জানাতে প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে স্নাতকোত্তর হতে হবে। যাঁদের ম্যানেজমেন্ট/ ইঞ্জিনিয়ারিং/ আইন সংক্রান্ত বিষয়ে যোগ্যতা থাকবে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠি বিস্তারিত জানানো হয়েছে মূল বিজ্ঞপ্তিতে।

স্ক্রিনিং টেস্ট/ প্রেজ়েন্টেশন/ ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে। তার আগে আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড এবং পূরণ করে প্রয়োজনীয় নথি-সহ পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায়। সঙ্গে আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে ৫০০ টাকা। একই ভাবে প্রার্থীরা বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতেও আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি পাঠিয়ে এই পদে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে আগামী ৬ অক্টোবর বিকেল সাড়ে ৫টা পর্যন্ত। নিয়োগের শর্তাবলি এবং বাকি তথ্য জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE