Advertisement
২২ মে ২০২৪
IIEST Shibpur Recruitment 2024

ডেপুটি রেজিষ্ট্রার পদে নিয়োগ করবে আইআইইএসটি, কোন পদে নিয়োগ?

প্রথমে এক বছর কাজের মেয়াদ থাকলেও পরবর্তীতে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। প্রতি মাসে বেতন মূল বেতন হবে ১৫,৬০০ থেকে ৩৯,১০০ টাকা-সহ গ্রেড পে ৭৬০০ টাকা।

আইআইইএসটি।

আইআইইএসটি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৮:৪১
Share: Save:

শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি)-তে কাজের সুযোগ। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

ডেপুটি রেজিস্ট্রার পদে নিয়োগ হবে। প্রথমে এক বছর কাজের মেয়াদ থাকলেও পরবর্তীতে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। পে ব্যান্ড(৩) অনুযায়ী প্রতি মাসে মূল বেতন হবে ১৫,৬০০ থেকে ৩৯,১০০ টাকা এবং গ্রেড পে ৭৬০০ টাকা। একটি শূন্যপদ রয়েছে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর-সহ যে কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। অ্যাসিস্ট্যন্ট প্রফেসর পদে অন্তত ন’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রার্থীর বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ২৮ মার্চ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Govt Jobs 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE