Advertisement
০৪ মে ২০২৪
IGNOU Recruitment 2023

ইন্দিরা গান্ধী জাতীয় মুক্ত বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ, নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ সমস্ত প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানা বা মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে।

IGNOU

ইগনু। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২০
Share: Save:

নয়া দিল্লির ইন্দিরা গান্ধী জাতীয় মুক্ত বিশ্ববিদ্যালয় (ইগনু)-এ চাকরির সুযোগ রয়েছে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে। এই পদে চুক্তির ভিত্তিতে পূর্ণ সময়ের জন্য নিয়োগ করা হবে। এর জন্য অনলাইন এবং অফলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক কোঅর্ডিনেশন ডিভিশন (এসিডি)-র জন্য এই নিয়োগ। নিয়োগ হবে কনসালট্যান্ট (অ্যাডমিনিস্ট্রেটিভ) পদে। শূন্যপদ রয়েছে একটি। অনূর্ধ্‌ব ৬৫ বছর বয়সি প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। প্রাথমিক ভাবে ছ’মাসের জন্য এই পদে প্রার্থী নিয়োগ করা হবে। পরে বিশ্ববিদ্যালয়ের প্রয়োজন অনুসারে এই মেয়াদ বাড়তে পারে। এই সময়ে নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে ৪০,০০০-৬০,০০০ টাকা।

আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে। এই পদে নিযুক্তকে বিশ্ববিদ্যালয়ের নিয়োগ সংক্রান্ত বিষয়-সহ প্রাতিষ্ঠানিক নানা কাজ সামলানোর দায়িত্ব দেওয়া হবে।

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ সমস্ত প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানা বা মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৫ অক্টোবর। বাছাই প্রার্থীদের এই পদে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগ সংক্রান্ত বাকি তথ্য জানার জন্য প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE