Advertisement
০৬ মে ২০২৪
IGNOU Recruitment 2023

ইগনুতে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

মোট শূ্ন্যপদ ১২টি। টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৯৩০০ টাকা থেকে ৩৪,৮০০ টাকার মধ্যে।

ইগনু।

ইগনু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ১২:৫৫
Share: Save:

ইন্দিরা গান্ধী জাতীয় মুক্ত বিশ্ববিদ্যালয় (ইগনু) রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট এবং টেকনিক্যাল ম্যানেজার পদে নিয়োগের জন্য প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। মোট শূ্ন্যপদ ১২টি। টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে প্রতি মাসে বেতন দেওয়া ৯৩০০ টাকা থেকে ৩৪,৮০০ টাকার মধ্যে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমসিএ/ কম্পিউটার সায়েন্স (সিএস) অথবা ইনফরমেশন টেকনোলজি (আইটি)-তে ব্যাচেলর অফ টেকনোলজি (বিটেক) বা ব্যচেলর অফ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। অথবা সিএস-এ স্নাতকোত্তর যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে। বয়স ৩৭ বছরের মধ্যে হতে হবে।

টেকনিক্যাল ম্যানেজার পদে আবেদনের ক্ষেত্রে বয়স ৪২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। প্রতি মাসে বেতন মিলবে ১৫,৬০০ টাকা থেকে ৩৯,১০০ টাকা পর্যন্ত। বাকি প্রয়োজনীয় যোগ্যতা টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্টের মতোই। এ ছাড়াও আরও যোগ্যতার বিষয়ে জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ইগনু-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ৮ অগস্ট পর্যন্ত আবেদন করা যাবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য বা শর্তাবলি জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE