Advertisement
০৪ মার্চ ২০২৪
IPGMER SSKMH Recruitment 2023

এসএসকেএম হাসপাতালে কর্মখালি, কারা আবেদন জানাতে পারবেন?

হাসপাতালের ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে একটি গবেষণা প্রকল্পের জন্য জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন।

Institute of Post Graduate Medical Education and Research, SSKMH

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, এসএসকেএম হাসপাতাল। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১২:২২
Share: Save:

জীবনবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীদের জন্য রয়েছে কাজের সুযোগ। এসএসকেএম হাসপাতালের ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে উল্লিখিত বিষয়ে স্নাতকোত্তর ব্যক্তিদের জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগ করা হবে। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রকল্পটির নাম— ‘মেটাবলিক বায়োএনার্জেটিকস অফ সিডিফোর*টি সেলস ইন পেশেন্টস উইথ সিস্টেম্যাটিক লুপাস এরিথিমাটোসাস: এফেক্ট অফ মেটফরমিন’।

স্নাতকোত্তর প্রার্থীদের ইমিউনোলজিক্যাল এবং মলিকিউলার বায়োলজি টেকনিকস, গবেষণাগারের তথ্যর সংরক্ষণ সংক্রান্ত বিষয়ে কাজ করার অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। শূন্যপদ একটি।

এই পদে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। আবেদনকারীদের অভিজ্ঞতা এবং মেধাগত যোগ্যতার ভিত্তিতে প্রতি মাসে ২৫ থেকে ৩০ হাজার টাকা পর্যন্ত বৃত্তি হিসাবে দেওয়া হবে। প্রতিষ্ঠানের বিজ্ঞপ্তি অনুযায়ী, এক থেকে তিন বছর পর্যন্ত এই পদে কাজ করতে হবে।

ইমেল মারফত ১২ সেপ্টেম্বরের আগে জীবনপঞ্জি-সহ আবেদনপত্র পাঠানোর শেষ দিন। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। এই সংক্রান্ত অন্যান্য বিষয়ে জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE