Advertisement
০৯ মে ২০২৪
PGIMER Recruitment 2023

আইসিএমআর অর্থপুষ্ট প্রকল্পে কর্মখালি, জেনে নিন আবেদনের শর্তাবলি

পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ-এর একটি গবেষণা প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে।

Postgraduate Institute of Medical Education and Research, Chandigarh.

পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, চণ্ডীগড় ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৪৮
Share: Save:

সরকারি প্রতিষ্ঠানে কাজের সুযোগ। পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (পিজিআইএমইআর)-এ জুনিয়র মেডিক্যাল অফিসার এবং ডেটা এন্ট্রি অপারেটর/ ল্যাব টেকনিশিয়ান পদে কর্মী প্রয়োজন। এই মর্মে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

এই প্রতিষ্ঠানের একটি গবেষণা প্রকল্পের জন্য সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। এই প্রকল্পে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-র তরফে আর্থিক অনুদান দেওয়া হবে। প্রকল্পটির নাম, ‘আ সাইট ফিজিবিলিটি অ্যান্ড প্রসপেক্টিভ কোহর্ট স্টাডি অফ হসপিটালাইজ়ড অ্যাডাল্টস অ্যান্ড চিলড্রেন উইথ সিরিয়াস ব্যাকটেরিয়াল ইনফেকশন কজড বাই কারবাপেনহেম-রেসিস্ট্যান্ট অর্গানিজ়ম’।

কারা আবেদন করতে পারবেন?

জুনিয়র মেডিক্যাল অফিসার পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীরা আবেদন করতে পারবেন। ৩০ থেকে ৩৫ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

ডেটা এন্ট্রি অপারেটর/ ল্যাব টেকনিশিয়ান পদে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান শাখায় দ্বাদশ উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ করা হবে। কম্পিউটার কি-বোর্ডে প্রতি ঘন্টা ১৫ হাজার বোতাম চাপ দিয়ে কাজ করার দক্ষতা থাকা আবশ্যক। অন্তত দু’বছর সরকারি কিংবা সরকার অধিগৃহীত সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। অনূর্ধ্ব ২৮ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

জুনিয়র মেডিক্যাল অফিসার পদে নিযুক্ত ব্যক্তি মাসে ৬০ হাজার এবং ডেটা এন্ট্রি অপারেটর/ ল্যাব টেকনিশিয়ান হিসাবে মাসে ১৮ হাজার টাকা সাম্মানিক হিসাবে পাবেন।

ডাকযোগে ১৩ সেপ্টেম্বর জীবনপঞ্জি-সহ আবেদনপত্র এবং আনুষঙ্গিক নথি পাঠানোর শেষ দিন। এ ছাড়াও ১৫ সেপ্টেম্বর পিজিআইএমইআরের চণ্ডীগড়ের ক্যাম্পাসে সরাসরি ইন্টারভিউ দেওয়ার জন্যেও আগ্রহীরা উপস্থিত থাকতে পারেন। পদ সংক্রান্ত অন্যান্য বিষয়ে জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE