Advertisement
১৯ মে ২০২৪
AIIMS Kalyani Internship 2023

এমস কল্যাণীতে স্নাতকোত্তীর্ণদের জন্য কাজের সুযোগ, জেনে নিন বিশদ

‘ইয়ং প্রফেশনাল গ্র্যাজুয়েটস ফ্রম লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্স অ্যাজ় এলআইএস ইন্টার্নস’ শীর্ষক প্রোগ্রামের মাধ্যমে প্রশিক্ষণ দেওয়া হবে।

All India Institute of Medical Sciences (AIIMS), Kalyani

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস, কল্যাণী। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৩১
Share: Save:

লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্সে স্নাতক কিংবা স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন, এমন প্রার্থীদের জন্য কাজের সুযোগ। অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস) কল্যাণীর দফতরে ইন্টার্ন নিয়োগ করা হবে। ‘ইয়ং প্রফেশনাল গ্র্যাজুয়েটস ফ্রম লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্স অ্যাজ় এলআইএস ইন্টার্নস’ শীর্ষক প্রোগ্রামের মাধ্যমে ছ’মাস প্রশিক্ষণ দেওয়া হবে।

সপ্তাহের ছয় দিন প্রশিক্ষণ দেওয়া হবে। প্রশিক্ষণ চলাকালীন মাসে ২৫ হাজার টাকা ভাতা হিসাবে পাবেন। ইন্টার্নদের লাইব্রেরিয়ান কিংবা অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান প্রশিক্ষণ দেবেন। অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

প্রাথমিক পর্বের জন্য মেধার ভিত্তিতে প্রার্থীদের বেছে নেওয়া হবে। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে চূড়ান্ত পর্বে নিয়োগ করা হবে। প্রশিক্ষণ শেষে এমস কল্যাণীর তরফে প্রার্থীদের শংসাপত্র দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে ইমেল মারফত মেলযোগে জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠাতে পারেন। ১৮ সেপ্টেম্বর, ২০২৩ পর্যন্ত আবেদনপত্র পাঠানো যাবে। ইন্টার্নশিপ সংক্রান্ত বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE