Advertisement
২০ মে ২০২৪
JU Recruitment 2023

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ২০ হাজার টাকা বেতনে কাজের সুযোগ, কোন পদের জন্য?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে।

যাদবপুর বিশ্ববিদ্যালয়।

যাদবপুর বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১৬:০৯
Share: Save:

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মহিলা হস্টেলের জন্য রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

‘লেডি হস্টেল সুপারিনটেনডেন্ট’ পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে এক বছরের জন্য চুক্তি হবে। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, যদি আগে হস্টেলে কাজ করার পাঁচ বছরের অভিজ্ঞতা থাকে তা হলে অগ্রাধিকার দেওয়া হবে। ১ এপ্রিল ’২৩ অনুযায়ী আবেদনকারীর বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে। হস্টেলে থেকে কাজ করতে হবে এই পদে। বিশেষ ক্ষেত্রে ছাড় দেওয়ার কথাও বলা আছে। প্রতি মাসে ২০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র ডাউনলোড করতে হবে। পাশাপাশি, আবেদন মূল্য জমা দিতে হবে। শেষে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৩১ জুলাই পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE