Advertisement
২৯ মে ২০২৪
NLC India Recruitment 2023

এনএলসি ইন্ডিয়া লিমিটেডে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন? রইল বিস্তারিত

দশম উত্তীর্ণ প্রার্থীদের জন্য কাজের সুযোগ। অভিজ্ঞতার নিরিখে ৩৮ হাজার টাকা বেতন দেওয়া হবে।

NLC India Limited.

এনএলসি ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১২:২৩
Share: Save:

কেন্দ্রীয় সংস্থার অধীনস্থ প্রতিষ্ঠানে কাজ করা সুযোগ। এনএলসি ইন্ডিয়া লিমিটেডের তরফে দশম উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ করা হবে। সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মোট ৯২ জন কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৩ বছরের মধ্যে।

দশম উত্তীর্ণ প্রার্থী ছাড়াও মেকানিক্যাল কিংবা ইলেকট্রিক্যাল ট্রেড বিভাগের ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং ইনস্টিটিউট তথা আইটিআই শংসাপত্র রয়েছে, এমন প্রার্থীদের আবেদনও গ্রহণ করা হবে। ন্যূনতম পাঁচ বছর স্পেশালাইজ়ড মাইনিং ইকুইপমেন্ট নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। অভিজ্ঞতার নিরিখে ৩৮ হাজার টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থীদের পরীক্ষার মাধ্যমে বাছাই করে নেওয়া হবে। পরীক্ষায় বসার জন্য তাঁদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে নাম নথিভুক্ত করতে হবে। ইমেল মারফত প্রার্থীদের পরীক্ষা এবং নিয়োগ সংক্রান্ত তথ্য জানিয়ে দেওয়া হবে। নাম নথিভুক্ত করার জন্য ২৫০ টাকা অ্যাপ্লিকেশন ফি জমা দিতে হবে।

২২ অগস্ট থেকে এই পদের জন্য আবেদনের পোর্টাল চালু হয়েছে। ৪ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। আবেদন এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE