Advertisement
০২ মে ২০২৪
kazi Nazrul University Recruitment 2024

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মখালি, কোন পদে নিয়োগ?

প্রথমে এক বছর থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে থাকা দরকার।

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়।

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪১
Share: Save:

শিক্ষাকর্মী নিয়োগ করতে চলেছে কাজি নজরুল বিশ্ববিদ্যালয়। সেই মর্মে সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাকাউন্ট অফিসার নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে এক বছর থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী বেতন নির্ধারিত করা হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর-সহ ফিন্যান্স/ কমার্স বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে থাকা দরকার। বিশ্ববিদ্যালয়ের শর্ত অনুযায়ী বয়সের ছাড় থাকবে। সংশ্লিষ্ট বিভাগে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা চাই। যদি চার্টাড অ্যাকাউন্ট্যান্ট যোগ্যতা থাকে তা হলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রথমে কাজি নজরুল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি মেল করতে হবে। ১৬ ফেব্রুয়ারি বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। ওই তারিখ থেকে ১৫ দিনের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Govt Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE