Advertisement
২১ মে ২০২৪
Kolkata Metro Rail Recruitment 2024

কলকাতা মেট্রোয় কর্মী নিয়োগ, কোন পদে, কত জনের কাজের সুযোগ?

কলকাতা ইস্ট ওয়েস্ট মেট্রো করিডর প্রজেক্টের জন্য উচ্চ পদে দক্ষ কর্মী প্রয়োজন।

Kolkata Metro

কলকাতা মেট্রো সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৪ ২০:০০
Share: Save:

কলকাতা মেট্রো রেলে কাজের সুযোগ রয়েছে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাষ্ট্রায়ত্ত এই সংস্থার তরফে। কলকাতা ইস্ট ওয়েস্ট মেট্রো করিডর প্রজেক্টের জন্য উচ্চ পদে দক্ষ কর্মী প্রয়োজন। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীরা এর জন্য অফলাইনে আবেদনপত্র জমা দিতে পারবেন।

মেট্রোয় নিয়োগ হবে ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার/ আরবিট্রেশন/ সিভিল/ এক্সপার্ট পদে। শূন্যপদ রয়েছে একটি। এই পদে আবেদনকারীদের বয়স ৬০ থেকে ৬২ বছরের মধ্যে হতে হবে। অর্থাৎ, অবসরপ্রাপ্তরাই আবেদন করতে পারবেন সংশ্লিষ্ট পদে। প্রাথমিক ভাবে এই পদে ছ’মাসের জন্য কর্মী নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ পড়ে বাড়ানো হতে পারে। নিযুক্ত ব্যক্তিকে কলকাতা মেট্রোর নির্ধারিত নিয়ম মেনেই প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে।

আবেদনকারীদের ভারতীয় রেল/ কেন্দ্রীয় সংস্থা/ রাষ্ট্রায়ত্ত সংস্থা/ রাজ্য সরকারি সংস্থায় ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার/ সিভিল (এসজি/ জেএজি লেভেলের) পদের অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। এ ছাড়াও যোগ্যতার অন্য মাপকাঠি রয়েছে।

আগ্রহীদের আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ২২ মে আবেদন শেষ দিন। এর পর বাছাই প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE