Advertisement
১৯ মে ২০২৪
NBRC Recruitment 2023

ন্যাশনাল ব্রেন রিসার্চ সেন্টার প্রোজেক্ট অ্যাসোসিয়েট নেবে, রইল বিস্তারিত

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে থাকতে হবে। যোগ্যতা অনুযায়ী প্রতি মাসে ফেলোশিপ বাবদ ২৮ বা ৩১ হাজার টাকা করে মিলবে।

National Brain Research Center

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ১৩:৩৭
Share: Save:

ন্যাশনাল ব্রেন রিসার্চ সেন্টার (এনবিআরসি)-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রোজেক্ট অ্যাসোসিয়েট ২ নেওয়া হবে। বিশেষ প্রোজেক্টে কাজ করতে হবে। প্রোজেক্টটির নাম ‘ডিবিটি ই-লাইব্রেরি কনসোর্টিয়াম (ডেলকন)’। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বাণিজ্যে স্নাতক অথবা স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। পাশাপাশি, দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যদি কোনও প্রার্থীর ফিন্যান্সে মাস্টার অফ বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) ডিগ্রি থাকে তা হলেও আবেদন করা যাবে। যোগ্যতা অনুযায়ী প্রতি মাসে ফেলোশিপ বাবদ ২৮ বা ৩১ হাজার টাকা করে মিলবে। এ ছাড়াও বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ন্যাশনাল ব্রেন রিসার্চ সেন্টারের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র সরাসরি জমা দেওয়া যেতে পারে, অথবা মেলও করলে চলবে। ২৫ অগস্টের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

এই সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ন্যাশনাল ব্রেন রিসার্চ সেন্টারের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE