Advertisement
১৬ মে ২০২৪
NHAI Recruitment 2023

ন্যাশনাল হাইওয়েজ অথরিটিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, কোন পদে, কত বেতনে নিয়োগ?

জেনারেল ম্যানেজার পদের জন্য কোনও বয়ঃসীমা ধার্য করা না হলেও ডেপুটি জেনারেল ম্যানেজার পদে প্রার্থীদের বয়স হতে হবে ৫৬ বছরের মধ্যে।

ন্যাশনাল হাইওয়েজ অথরিটি।

ন্যাশনাল হাইওয়েজ অথরিটি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ১৮:১৭
Share: Save:

কেন্দ্রীয় সড়ক মন্ত্রকের অধীনস্থ ন্যাশনাল হাইওয়েজ অথরিটি অফ ইন্ডিয়া (এনএইচএআই)-এ উচ্চপদে কর্মী নিয়োগ করা হবে। সংস্থার তরফে সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সম্প্রতি। আগ্রহীরা অনলাইনেই আবেদন করতে পারবেন, যা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। দু’টি ভিন্ন পদে একাধিক কর্মী নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তি।

নিয়োগ হবে ডেপুটি জেনারেল ম্যানেজার (মিডিয়া রিলেশন) এবং জেনারেল ম্যানেজার (টেকনিক্যাল) পদে। ডেপুটি জেনারেল ম্যানেজার পদে নিয়োগ করা হবে এক জনকেই। অন্য দিকে, জেনারেল ম্যানেজারের ১১টি শূন্যপদে নিয়োগ হবে। অর্থাৎ সব মিলিয়ে শূন্যপদের সংখ্যা ১২। জেনারেল ম্যানেজার পদের জন্য কোনও বয়ঃসীমা ধার্য করা না হলেও ডেপুটি জেনারেল ম্যানেজার পদে প্রার্থীদের বয়স হতে হবে ৫৬ বছরের মধ্যে। ডেপুটি জেনারেল ম্যানেজার এবং জেনারেল ম্যানেজার পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে ৭৮,৮০০-২,০৯,২০০ টাকা এবং ১,২৩,১০০-২,১৫,৯০০ টাকা। ডেপুটি জেনারেল ম্যানেজার পদে নিয়োগ হবে ডেপুটেশনের ভিত্তিতে। তবে জেনারেল ম্যানেজার পদে নিয়োগ হবে প্রোমোশনের ভিত্তিতে।

জেনারেল ম্যনেজার পদের জন্য কোনও শিক্ষাগত যোগ্যতার মাপকাঠি ধার্য করা হয়নি। ডেপুটি জেনারেল ম্যানেজার পদের জন্য প্রয়োজনীয় যোগ্যতা বিস্তারিত দেওয়া আছে মূল বিজ্ঞপ্তিতে।

সংস্থার ওয়েবসাইটে সমস্ত নথি সহযোগে আবেদন করতে হবে প্রার্থীদের। অনলাইনে আবেদনের শেষ দিন আগামী ৩ অগস্ট। ডেপুটি জেনারেল ম্যানেজার পদের জন্য প্রার্থীদের আবেদনপত্র-সহ সমস্ত নথি পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায়। নথি পাঠানোর শেষ দিন আগামী ১০ অগস্ট। এই বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE