Advertisement
১০ জুন ২০২৪
NIT Silchar Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা এনআইটি শিলচরে কাজের সুযোগ, জেনে নিন আবেদনের শর্তাবলি

সংস্থার মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের একটি সর্বভারতীয় প্রকল্পের জন্য প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন।

National Institute of Technology, Silchar

ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি, শিলচর। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১২:৩০
Share: Save:

মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের জন্য সুখবর। এমনই ব্যক্তিদের কেন্দ্রীয় সংস্থা ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজির শিলচরের দফতরে নিয়োগ করা হবে। সংস্থার তরফে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

প্রতিষ্ঠানের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের গবেষণা প্রকল্পের জন্য প্রার্থী প্রয়োজন। এই প্রকল্পে খাদি গ্রামোদ্যাগ শিল্প কমিশনের তরফে আর্থিক অনুদান দেওয়া হবে। প্রকল্পটির নাম ‘ইউটিলাইজেশন অফ অ্যাগ্রো ওয়েস্ট ফর ডেভেলপমেন্ট অফ বায়ো-কম্পোজ়িট মেটিরিয়ালস ফর ডোমেস্টিক অ্যাপ্লিকেশন’।

কারা আবেদন করতে পারবেন?

প্রজেক্ট ইন্টার্ন পদে আবেদনের জন্য মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকা প্রয়োজন। স্নাতক ডিগ্রি থাকলেও প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই পদে এক জন প্রার্থীকে নিয়োগ করা হবে।

একইসঙ্গে, যে সমস্ত পড়ুয়া গ্র্যাজুয়েট অ্যাপটিটিউট টেস্ট (গেট) উত্তীর্ণ হয়েছেন, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

নিয়োগের শর্তাবলি:

  • এই প্রকল্পে ১০ মাস কাজ করতে হবে।
  • কাজের নিরিখে পরে মেয়াদ বাড়ানো হতে পারে।
  • কম্পোজ়িট মেটিরিয়ালস নিয়ে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

পারিশ্রমিক:

মাসে ২৮ হাজার টাকা পারিশ্রমিক হিসেবে দেওয়া হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখ করে দেওয়া নিয়ম অনুযায়ী একটি ফর্ম পূরণ করতে হবে। মেল যোগে ওই ফর্ম-সহ আবেদনপত্র পাঠাতে হবে।

উল্লিখিত পদে আবেদন করা যাবে ২৮ জুলাই, ২০২৩ পর্যন্ত। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউ অনলাইন বা অফলাইন মোডে হতে পারে। সেই বিষয়ে মেল যোগে বাছাই করার প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিশদ জানতে প্রার্থীরা সংস্থার ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE