Advertisement
০৩ মে ২০২৪
WB Govt Job Recruitment 2023

হাওড়া জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরে চাকরির সুযোগ, কারা আবেদন করতে পারবেন?

ন্যাশনাল আরবান হেলথ মিশন এবং এক্সভি ফিন্যান্স কমিশন-হেলথ গ্রান্টের অধীনে কাজ করতে হবে। এই পদে মোট ২৮ জনকে নিয়োগ করা হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৬:১৬
Share: Save:

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

মেডিক্যাল অফিসার নেওয়া হবে। ন্যাশনাল আরবান হেলথ মিশন এবং এক্সভি ফিন্যান্স কমিশন-হেলথ গ্রান্টের অধীনে কাজ করতে হবে। এই পদে মোট ২৮ জনকে নিয়োগ করা হবে। প্রতি মাসে ৬০ হাজার টাকা করে বেতন মিলবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬৭ বছরের মধ্যে হওয়া দরকার। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হওয়া দরকার। সঙ্গে এক বছরের ইন্টার্নশিপ থাকতে হবে। ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনে নাম নথিভুক্ত থাকা প্রয়োজন।

২৯ ডিসেম্বর ইন্টারভিউ হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। তবে তার আগে প্রার্থীকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। তার জন্য প্রথমে রাজ্য স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র সংগ্রহ করে তা পূরণ করা প্রয়োজন। ইন্টাভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্য স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE