Advertisement
১১ জুন ২০২৪
ONGC Jobs 2023

ওএনজিসির অসম কার্যালয়ে চিকিৎসক প্রয়োজন, শূন্যপদ ক’টি?

উল্লিখিত পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস), ডক্টর অফ মেডিসিন (এমডি) ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে কাজ করতে হবে।

ongc.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ১৩:১৮
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা দিচ্ছে কাজের সুযোগ। ওয়েল অ্যান্ড ন্যাচরাল গ্যাস কর্পোরেশন লিমিটেড (ওএনজিসি)-এর তরফে সেই মর্মে প্রকাশিত হয়েছে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি। প্রতিষ্ঠানের কন্ট্র্যাক্ট মেডিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে। মোট সাতটি শূন্যপদের জন্য প্রয়োজন দক্ষ কর্মী।

ওই পদে নিযুক্তদের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) কিংবা ডক্টর অফ মেডিসিন (এমডি), মাস্টার ইন সার্জারি (এমএস)-র মতো ডিগ্রি থাকা প্রয়োজন। এই ক্ষেত্রে আবেদনকারীদের ডিগ্রি ইউনিভার্সিটি গ্রান্ট কমিশন/ মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া-র অনুমোদিত হওয়া বাঞ্ছনীয়। তাঁদের নাম মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়ায় নথিভুক্ত থাকা বাধ্যতামূলক।

এই পদে নির্বাচিত প্রার্থীদের মাসে ১ লক্ষ টাকা – ১ লক্ষ ৩০ হাজার টাকা পর্যন্ত বেতন পাওয়ার সুযোগ রয়েছে। আগ্রহীদের অনলাইনে নিজেদের পূর্ব অভিজ্ঞতার নথি এবং অন্যান্য তথ্যের প্রমাণপত্র-সহ আবেদনপত্র পাঠাতে হবে। বাছাই করা প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তাঁদের ইন্টারভিউয়ে প্রাপ্ত নম্বরের উপর ভিত্তি করে নিয়োগ করা হবে।

মেধাতালিকার মাধ্যমে চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে। নিযুক্তদের ৩০ জুন, ২০২৪ পর্যন্ত ওই পদে কাজ করতে হবে। এই পদের জন্য ১২ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। ২১ ডিসেম্বর বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হতে পারে। তাঁদের প্রতিষ্ঠানের তরফে সঠিক তারিখটি জানিয়ে দেওয়া হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে ওএনজিসির ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE