Advertisement
১৯ মে ২০২৪
ICAR IVRI Jobs 2023

ইন্ডিয়ান ভেটেরিনারি রিসার্চ ইনস্টিটিউটে কর্মখালি, ইন্টারভিউয়ের মাধ্যমে সরাসরি নিয়োগ

ইন্ডিয়ান কাউন্সিল অফ এগ্রিকালচারাল রিসার্চ (আইসিএআর)-এর অধীনস্থ সংস্থার তরফে জানানো হয়েছে, ডিপার্টমেন্ট অফ বায়োটেকনোলজির অর্থপুষ্ট প্রকল্পে কর্মী নিয়োগ করা হবে।

Indian Veterinary Research Institute.

ইন্ডিয়ান ভেটেরিনারি রিসার্চ ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৩:১৯
Share: Save:

চুক্তির ভিত্তিতে ইন্ডিয়ান কাউন্সিল অফ এগ্রিকালচারাল রিসার্চে কর্মী নিয়োগ করা হবে। সংস্থার ইন্ডিয়ান ভেটেরিনারি রিসার্চ ইনস্টিটিউট-এর একটি গবেষণা প্রকল্পের জন্য ল্যাব অ্যাসিস্ট্যান্ট এবং প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে কর্মী প্রয়োজন। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

নিযুক্ত ব্যক্তিদের ‘এভালুয়েশন অফ ইমিউন রেসপন্সেস অ্যান্ড ভ্যাকসিন পোটেনশিয়াল অফ মাল্টি-মেথিওনাইন সালফোক্সাইড রিডাকটাসেস জিন ডিলেকশন স্ট্রেন অফ সালমোনেলা টাইফিমুরিয়াম’ শীর্ষক প্রকল্পে কাজ করতে হবে।

ল্যাব অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনকারীদের ইঞ্জিনিয়ারিং এবং টেকনোলজিতে স্নাতক হতে হবে। প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে ন্যাচরাল / এগ্রিকালচারাল সায়েন্সেস / মেডিসিন / ভেটেরিনারি সায়েন্স—এর মধ্যে যে কোনও একটি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকা বাঞ্ছনীয়।

উল্লিখিত বিভাগে পদ প্রার্থীদের পূর্বে গবেষণামূলক কাজের অভিজ্ঞতা থাকা আবশ্যক। তাঁদের বায়োকেমিক্যাল, ইমিউনোলজি নিয়ে কাজের অভিজ্ঞতাও প্রয়োজন। সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের ইন্টারভিউয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে। পদের নিরিখে মাসে ২৫,০০০-৩১,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। উল্লিখিত পদে মোট দু’বছর কাজ করার সুযোগ পাবেন।

প্রার্থীদের অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ইমেল আইডিতে নির্দিষ্ট ফরম্যাটে সমস্ত নথি পাঠাতে হবে। ২০ ডিসেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। আগ্রহী প্রার্থীরা সরাসরি ২১ ডিসেম্বর ওয়াক ইন ইন্টারভিউয়ের জন্য প্রতিষ্ঠানের ইটানগরের দফতরে উপস্থিত হতে পারেন। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE