Advertisement
১৬ মে ২০২৪
Govt Job Recruitment 2023

ফার্মাসিউটিক্যালস অ্যান্ড মেডিক্যাল ডিভাইস ব্যুরো অফ ইন্ডিয়ায় কর্মখালি, রইল বিস্তারিত

উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, রাজস্থান, ছত্তীসগঢ়, ওড়িশা, পশ্চিমবঙ্গ, তামিলনাড়ু, কর্নাটক এবং কেরলে কাজের স্থান হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১৫:২৩
Share: Save:

ফার্মাসিউটিক্যালস এবং মেডিক্যাল ডিভাইস ব্যুরো অফ ইন্ডিয়ায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এবং সিনিয়র মার্কেটিং অফিসার পদে নিয়োগ হবে। সেলস এবং মার্কেটিং বিভাগে এই পদে নেওয়া হবে কর্মী। দু’টি পদে মোট ১২ জনকে নেওয়া হবে। উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, রাজস্থান, ছত্তীসগঢ়, ওড়িশা, পশ্চিমবঙ্গ, তামিলনাড়ু, কর্নাটক এবং কেরলে কাজের স্থান হবে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩২ বছরের মধ্যে হওয়া দরকার। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। প্রতি মাসে ৪০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। সিনিয়র মার্কেটিং অফিসার পদে আবেদনের ক্ষেত্রে ৩০ বছর বয়স হওয়া দরকার। প্রতি মাসে ৩০ হাজার টাকা বেতন দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ১২ সেপ্টেম্বর বেলা দেড়টা থেকে বিকেল সাড়ে ৪টে পর্যন্ত ইন্টারভিউ হবে। ওই দিন আগ্রহীদের প্রয়োজনীয় নথি এবং আবেদনপত্র নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের জন্য যেতে হবে। আবেদনপত্র সংগ্রহের জন্য প্রথমে ফার্মাসিউটিক্যালস এবং মেডিক্যাল ডিভাইস ব্যুরো অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি বিজ্ঞপ্তিটি থেকেই জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE