Advertisement
১৭ জুন ২০২৪
WB Govt Job 2024

মেডিক্যাল অফিসার নিয়োগ করবে পূর্ব বর্ধমান স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি, বেতন কত?

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে হওয়া দরকার। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৩৭
Share: Save:

পূর্ব বর্ধমান জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি চাকরির সুযোগ দিচ্ছে। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

মেডিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। মোট শূন্যপদ রয়েছে ন’টি। এর মধ্যে সাধারণ বিভাগের জন্য পাঁচটি এবং বাকি শূন্যপদ সংরক্ষিত বিভাগের জন্য রয়েছে।

প্রতি মাসে ৬০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে হওয়া দরকার। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হওয়া দরকার। সঙ্গে এক বছরের ইন্টার্নশিপ থাকতে হবে। ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনে নাম নথিভুক্ত থাকা প্রয়োজন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে পূর্ব বর্ধমান জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২৯ ফেব্রুয়ারি ’২৪।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পূর্ব বর্ধমান জেলার প্রশাসনিক ওয়েবসাইটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE