Advertisement
২১ মে ২০২৪
RailTel jobs 2024

রেলটেল কর্পোরেশনে কর্মী নিয়োগ, বছরে তিন লক্ষের বেশি আয়ের সুযোগ

কেন্দ্র অধীনস্থ এই সংস্থার তরফে জানানো হয়েছে, চুক্তির ভিত্তিতে ডিস্ট্রিক্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

RailTel Corporation of India Limited.

রেলটেল কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ১৭:৫৩
Share: Save:

ভারতীয় রেলে কর্মখালি। সম্প্রতি এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রেলটেল কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের তরফে ডিস্ট্রিক্ট ম্যানেজার নিয়োগ করা হবে। মোট এক বছরের চুক্তির ভিত্তিতে ওই পদে কর্মীদের নিয়োগ করা হবে। শূন্যপদ পাঁচটি।

২১ থেকে ৫০ বছর বয়সি ব্যক্তিদের উল্লিখিত পদে কাজের সুযোগ দেওয়া হবে। তাঁদের ইলেক্ট্রনিক্স, কম্পিউটার অ্যাপ্লিকেশন কিংবা ইনফরমেশন টেকনোলজি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। তবে, ওই বিষয়ে স্নাতক হয়েছেন, কিংবা ডিপ্লোমা করেছেন, এমন ব্যক্তিরাও আবেদন করতে পারবেন। তবে উভয় ক্ষেত্রেই অন্তত তিন বছরের পেশাগত অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

উল্লিখিত পদে নিযুক্তদের হরিয়ানার বিভিন্ন দফতরে কাজ করতে হবে। আগ্রহীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের দিন শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র, সচিত্র পরিচয়পত্র এবং অন্যান্য আনুষঙ্গিক নথি সঙ্গে রাখতে হবে।

পাশাপাশি, পদপ্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত একটি ফর্মও পূরণ করতে হবে। এই সমস্ত নথি নিয়ে ২৭ মার্চ সকাল ১০টার মধ্যে প্রতিষ্ঠানের চণ্ডীগড়ের ঠিকানায় উপস্থিত হতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2024 Indian Rail Jobs 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE