Advertisement
২০ মে ২০২৪
NHPC Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় ২৬৯টি শূন্যপদে ইঞ্জিনিয়ার এবং অফিসার প্রয়োজন, আবেদনের শেষ দিন কবে?

ন্যাশনাল হাইড্রোইলেক্ট্রিক পাওয়ার কর্পোরেশন প্রাইভট লিমিটেড শীর্ষক সংস্থাটি কেন্দ্রীয় সরকারের অধীনস্থ। ওই সংস্থার তরফে গেট উত্তীর্ণ ব্যক্তিদের ইঞ্জিনিয়ার এবং অফিসার পদে নিয়োগ করা হবে।

Engineers.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ১৬:২৯
Share: Save:

কেন্দ্র অধীনস্থ সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে ন্যাশনাল হাইড্রোইলেক্ট্রিক পাওয়ার কর্পোরেশন প্রাইভেট লিমিটেড (এনএইচপিসি লিমিটেড)-এর তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিভিল, মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, ইনফরমেশন টেকনোলজি শাখার স্নাতক ইঞ্জিনিয়ার এবং জিয়োলজি এবং এনভায়রনমেন্টাল সায়েন্সে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের ট্রেনি ইঞ্জিনিয়ার এবং ট্রেনি অফিসার পদে নিয়োগ করা হবে।

মোট ২৬৯টি শূন্যপদে স্নাতক এবং স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের নিয়োগ করা হবে। তবে এ ক্ষেত্রে যাঁরা গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) উত্তীর্ণ হয়েছেন, তাঁদেরই উল্লিখিত পদের জন্য বেছে নেওয়া হবে। তাই ওই পরীক্ষায় ৭৫ শতাংশের বেশি নম্বর যে সমস্ত ব্যক্তিরা পেয়েছেন, সংস্থার তরফে তাঁদেরই আবেদন গ্রহণ করা হবে। তাঁদের ৩০ বছরের মধ্যে বয়স হতে হবে।

নিযুক্তেরা প্রতি মাসে ৫০,০০০ থেকে ১,৬০,০০০ টাকা বেতনক্রমের অধীনে বেতন পাবেন। তাঁদের কাজ করতে হবে সংস্থার বিভিন্ন কেন্দ্রের পাওয়ার স্টেশন এবং অফিসে। আগ্রহীরা সরাসরি সংস্থার ওয়েবসাইটে প্রবেশ করে আবেদনপত্র জমা দিতে পারবেন।

তাঁদের একটি ফর্ম পূরণের মাধ্যমে সমস্ত তথ্য জমা দিয়ে আবেদন পেশ করতে হবে। আবেদনপত্রের সঙ্গেই শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, গেট শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথির প্রতিলিপিও জমা দিতে হবে। আবেদনের জন্য পোর্টাল ৬ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত চালু রাখা হবে। এই বিষয়ে আরও জেনে নিতে প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2024 Graduate Engineer Trainee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE