Advertisement
১৯ মে ২০২৪
Medical Officer Jobs 2024

যাদবপুরের কেন্দ্রীয় সংস্থায় চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারেন?

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স (আইএসিএস)-এর তরফে পার্ট টাইম মেডিক্যাল অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৫০,০০০ টাকা সান্মানিক হিসাবে দেওয়া হবে।

Indian Association For the Cultivation of Science.

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ১৬:৪৬
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় চাকরির সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যাদবপুরের ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স (আইএসিএস)-এ পার্ট টাইম মেডিক্যাল অফিসার পদে এক জন কর্মী নিয়োগ করা হবে। ওই পদে এক বছরের চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। তবে, কাজের নিরিখে পদের মেয়াদ বৃদ্ধি করা হতে পারে।

ওই পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি অর্জন করেছেন, এবং মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়াতে মেডিক্যাল প্র্যাকটিশনার হিসাবে নাম নথিভুক্ত রয়েছে, এমন প্রার্থীকে নিয়োগের জন্য বেছে নেওয়া হবে। তবে আগে তাঁর কেন্দ্রীয় হাসপাতাল কিংবা স্বীকৃত প্রতিষ্ঠানে আগে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

সংশ্লিষ্ট পদে অনূর্ধ্ব ৬৫ বছর বয়সি ব্যক্তিকে নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিকে নিয়োগের প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর দ্রুত কাজে যোগদান করতে হবে। সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের রেসিডেন্ট স্টুডেন্টদের সঙ্গে তৎকালীন পরিষেবা দিতে হবে। এ ছাড়াও আইএসিএস স্ট্যান্ডিং মেডিক্যাল কমিটির উপদেষ্টা হিসাবেও দায়িত্ব পালন করতে হবে।

আগ্রহীদের ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে। ৪ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। ওই দিনের মধ্যে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথি জমা দিতে হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে অন্যান্য তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE