Advertisement
০৭ মে ২০২৪
Project Assistant Jobs 2024

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন এস এন বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেসে

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন্দ্রীয় সরকারের অর্থপুষ্ট প্রকল্পের জন্য স্নাতক প্রয়োজন। আগ্রহীদের ইমেল মারফত কিংবা ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে।

S.N. Bose National Centre for Basic Sciences.

সত্যেন্দ্রনাথ বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ১৩:০৬
Share: Save:

কলকাতার সরকারি প্রতিষ্ঠানে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন। এই মর্মে সল্টলেকের সত্যেন্দ্রনাথ বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেসের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন্দ্রীয় সরকারের ডিপার্টমেন্ট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজির অর্থপুষ্ট প্রকল্পে এক জন প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিকে কাজ করতে হবে টেকনিক্যাল রিসার্চ সেন্টারে।

ওই কাজের জন্য কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতককে বেছে নেওয়া হবে। তাঁকে ৫৫ শতাংশের বেশি নম্বর পেতে হবে। একই সঙ্গে কোনও শিক্ষা প্রতিষ্ঠান বা বাণিজ্যিক সংস্থায় অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নিযুক্ত ব্যক্তির প্রজেক্ট অ্যাকাউন্টিং, বিল প্রসেসিংয়ের মতো বিষয়ে জ্ঞান থাকা প্রয়োজন।

আবেদনকারীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। মোট এক বছরের জন্য ওই কাজে নিযুক্ত ব্যক্তিকে বহাল রাখা হবে। কাজের ভিত্তিতে পদের মেয়াদ বাড়তে পারে। কাজ চলাকালীন নিযুক্ত ব্যক্তি ৩৪,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন।

আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি আবেদনপত্রের সঙ্গে ডাকযোগে কিংবা ইমেল মারফত জমা দিতে হবে। আবেদন জমা দেওয়ার শেষ দিন ২২ মার্চ। এই বিষয়ে আরও জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE