Advertisement
১৯ মে ২০২৪
DPL Recruitment 2024

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেডে কর্মখালি, মাসে ৬৩ হাজার টাকা আয়ের সুযোগ

প্রতিষ্ঠানের তরফে বলা হয়েছে, অনূর্ধ্ব ৫৫ বছর বয়সি অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিকে নিয়োগ করা হবে। প্রতি মাসে তাঁকে পারিশ্রমিক হিসাবে মাসিক ৬৩,০০০ টাকা দেওয়া হবে।

Durgapur Projects Limited.

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেড (ডিপিএল)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৫:৪১
Share: Save:

রাজ্যের সরকারি প্রতিষ্ঠানে কর্মখালি। এই মর্মে দুর্গাপুর প্রজেক্টস লিমিটেড (ডিপিএল)-এর তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চুক্তির ভিত্তিতে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিকে বাঁকুড়া জেলার বড়জোড়ায় টিডিসিএম খনিতে কাজ করতে হবে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের কাজ করতে আগ্রহী ব্যক্তির বয়স হতে হবে ৫৫ বছরের মধ্যে। উল্লিখিত পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের স্বীকৃত কোনও বিশ্ববিদ্যালয় বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি থাকতে হবে। একইসঙ্গে তাঁর কোনও কয়লাখনিতে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তবে উন্মুক্ত খনিতে আগে কাজ করার অভিজ্ঞতা থাকলে সেই ব্যক্তিকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

এ ছাড়াও আবেদনকারীদের সেন্ট জনস অ্যাম্বুল্যান্স অনুমোদিত ফার্স্ট এডের বৈধ শংসাপত্র এবং মেডিক্যাল ফিটনেস শংসাপত্র থাকতে হবে। তবে প্রতিষ্ঠানের তরফে বিশেষ ভাবে উল্লেখ করা হয়েছে, আবেদনকারীদের বাংলা ভাষায় সাবলীল হওয়া বাঞ্ছনীয়। মোট এক বছরের জন্য ওই পদে কাজ করতে হবে। তবে ওই পদের মেয়াদ তিন বছর পর্যন্ত বৃদ্ধি করা হতে পারে।

ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীদের নির্ধারিত ফরম্যাটে আবেদনপত্র-সহ সমস্ত নথির প্রতিলিপি ডাকযোগে জমা দিতে হবে। আবেদনকারীরা ইমেল মারফতও আবেদন জানাতে পারবেন। তবে, মার্চ মাসের তৃতীয় সপ্তাহ পর্যন্তই আবেদনপত্র গ্রহণ করা হবে। কবে, কাদের ইন্টারভিউ নেওয়া হবে, সেই সম্পর্কে জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durgapur Projects Limited WB Govt Job 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE