Advertisement
০২ মে ২০২৪
Howrah Job Recruitment 2024

ইন্টারভিউয়ের মাধ্যমে সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

লাইব্রেরিয়ান পদের জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী বেছে নেওয়া হবে। তাঁকে মাসিক পারিশ্রমিক হিসাবে ১৫,০০০ টাকা দেওয়া হবে।

librarian.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ১৬:৫৫
Share: Save:

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের অধীনে কাজের সুযোগ। এই মর্মে হাওড়ার শরৎচন্দ্র চট্টোপাধ্যায় গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, লাইব্রেরিয়ান পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে একজন ব্যক্তিকেই নিয়োগ করা হবে।

প্রতিষ্ঠানের তরফে মেডিক্যাল প্র্যাকটিশনার হিসাবে পূর্বে সরকারি হাসপাতালে কাজ করেছেন, এমন ব্যক্তিকে সংশ্লিষ্ট পদের জন্য বেছে নেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিকে শারীরিক এবং মানসিক ভাবে সুস্থ এবং সক্ষম হতে হবে। তাঁকে প্রাথমিক ভাবে এক বছরের জন্য কাজ করতে হবে। পরবর্তীকালে কাজের মেয়াদ বৃদ্ধি হলেও হতে পারে।

আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৬৪ বছর হতে হবে। কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। ওই পদে নিয়োগের জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। ইন্টারভিউয়ের জন্য তাঁদের উলুবেড়িয়ার শরৎচন্দ্র চট্টোপাধ্যায় গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে উপস্থিত থাকতে হবে।

সংশ্লিষ্ট পদে নিয়োগের জন্য ১৪ মার্চ ইন্টারভিউ নেওয়া হবে। নির্দিষ্ট দিনে আগ্রহী প্রার্থীদের বেলা ১১টার মধ্যে ওই হাসপাতালে উপস্থিত থাকতে হবে। ওই দিন জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র, কর্মজীবনের অভিজ্ঞতার নথি সঙ্গে রাখতে হবে। সংশ্লিষ্ট পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নেওয়ার জন্য রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Librarian Medical Jobs WB Job Recruitment 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE