Advertisement
১৭ মে ২০২৪
Central Govt Job Vacancy 2024

২৭৭ জন স্নাতককে প্রশিক্ষণ দেবে ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেড

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রশিক্ষণ চলাকালীন ৪০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। আবেদনকারীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

Trainee.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৬:০৬
Share: Save:

ন্যালকো-তে কাজের সুযোগ। ইঞ্জিনিয়ারিংয়ের বিভিন্ন শাখায় স্নাতকদের ওই সংস্থায় প্রশিক্ষণ দেওয়া হবে। ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেডে গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার ট্রেনি হিসাবে ওই ব্যক্তিদের প্রশিক্ষণ চলবে। সম্প্রতি এই মর্মে প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে সংশ্লিষ্ট বিষয়ে সবিস্তার তথ্য দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইঞ্জিনিয়ারিংয়ের মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল, ইনস্ট্রুমেন্টেশন, মেটালার্জি, কেমিক্যাল এবং কেমিস্ট্রি শাখার স্নাতকদের প্রশিক্ষণ দেওয়া হবে। সব মিলিয়ে ২৭৭ জন স্নাতককে ন্যালকো প্রশিক্ষণ দেবে। এ ছাড়াও মোট এক বছরের জন্য তাঁদের বিভিন্ন বিভাগে কাজের জন্য প্রশিক্ষণ দেওয়া হবে। তবে, আবেদনকারীদের স্নাতক স্তরে ৬৫ শতাংশের বেশি নম্বর থাকতে হবে।

আবেদনকারীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। পাশাপাশি, গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) উত্তীর্ণ হয়েছেন, এমন প্রার্থীরাই শুধু মাত্র প্রশিক্ষণের সুযোগ পাবেন। প্রশিক্ষণ চলাকালীন প্রতি মাসে ৪০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। প্রশিক্ষণের মেয়াদ এক বছর।

আগ্রহীদের ৫০০ টাকা জমা দিয়ে আবেদন পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি, পরিচয়পত্র-সহ সমস্ত গুরুত্বপূর্ণ নথি এবং একটি ছবি জমা দিতে হবে। সমস্ত নথি অনলাইনে জমা দিতে হবে। আবেদন গ্রহণ করা হবে ৪ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nalco Graduate Engineer Trainee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE