Advertisement
০২ মে ২০২৪
Govt Jobs in Jhragram

ঝাড়গ্রামের জেলা প্রাথমিক স্কুল সংসদে কর্মখালি, মাধ্যমিক উত্তীর্ণদের জন্য কাজের সুযোগ

সম্প্রতি ঝাড়গ্রাম জেলা প্রাথমিক স্কুল সংসদের তরফে লোয়ার ডিভিশন ক্লার্ক এবং গ্রুপ ডি কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

Govt employees.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৫:৫৮
Share: Save:

রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কর্মখালি। সম্প্রতি ঝাড়গ্রাম জেলা প্রাথমিক স্কুল সংসদের তরফে লোয়ার ডিভিশন ক্লার্ক এবং গ্রুপ ডি কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, সরাসরি ওই পদে কর্মী নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে অনলাইনে প্রার্থীরা আবেদনপত্র জমা দিতে পারবেন।

লোয়ার ডিভিশন ক্লার্ক পদে মাধ্যমিক উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। মোট দু’টি পদে কর্মী নিয়োগ করা হবে। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

গ্রুপ ডি পদে আবেদনকারীদের ১৮ থেকে ৪০ বছর বয়স হওয়া বাঞ্ছনীয়। অষ্টম শ্রেণির পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন, এমন প্রার্থীদের আবেদনপত্র গ্রহণ করা হবে। এই পদের জন্য মোট দু’টি আসন খালি রয়েছে। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের চূড়ান্ত পদে বেছে নেওয়া হবে।

লোয়ার ডিভিশন ক্লার্ক পদে নিযুক্তেরা ২২,৭০০-৫৮,৫০০ টাকা বেতন হিসাবে পাবেন। গ্রুপ ডি পদে নিযুক্তদের ১৭,০০০-৪৩,৬০০ টাকা বেতন দেওয়া হবে। প্রার্থীদের ৪৫ মিনিটের লিখিত পরীক্ষায় বসতে হবে। ওই পরীক্ষা এবং ইন্টারভিউয়ের পরেই চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

আগ্রহী ব্যক্তিরা ঝাড়গ্রাম জেলা প্রাথমিক স্কুল সংসদের ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র জমা দিতে পারবেন। আবেদনমূল্য হিসাবে ৩০০ টাকা আলাদা করে জমা দিতে হবে। অনলাইনেই আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার পোর্টাল ৬ নভেম্বর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত চালু রাখা হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের ওয়েবসাইটটিতে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE